Skip to content

ডিসক্লেইমার

সর্বশেষ আপডেট করা হয়েছে জানুয়ারী 10, 2022

ওয়েবসাইট ডিসক্লেইমার

খামারিয়ান লাইভস্টক ভিলেজ (“কোম্পানি”, “আমরা”, “আমাদের”, “আমাদের”) https://khamarian.com (“সাইট”) এ প্রদত্ত তথ্য শুধুমাত্র সাধারণ তথ্যের উদ্দেশ্যে।

সাইটের সমস্ত তথ্য সৎ বিশ্বাসে ও মানুষের উপকার ও সাহায্যের জন্য প্রদান করা হয়েছে।

এখানে বিভিন্ন খামারি বা পশু পালনকারীগণ তাদের অভিজ্ঞতা, জ্ঞান ও বিভিন্ন তথ্য সমূহকে শেয়ার করে থাকে।

তাই আমরা সাইটের কোনো তথ্যের নির্ভুলতা, পর্যাপ্ততা, বৈধতা, নির্ভরযোগ্যতা, প্রাপ্যতা, বা সম্পূর্ণতার বিষয়ে কোন ধরনের প্রকাশ বা নিখুঁত কোন প্রতিনিধিত্ব বা গ্যারান্টি দিই না।

সাইটের প্রদত্ত তথ্য উপাত্ত ব্যবহার বা সংশ্লিষ্টতার ফলস্বরূপ যে কোনও ক্ষতি বা ক্ষতিগ্রস্ত হওয়ার জন্য আমাদের কোনও দায়বদ্ধতা থাকবে না। আপনার সাইটের ব্যবহার এবং সাইটের যেকোনো তথ্যের উপর আপনার নির্ভরতা আপনার নিজের ঝুঁকিতে গ্রহণ করবেন।

বহিরাগত লিঙ্ক ডিসক্লেইমার

সাইটটিতে অন্যান্য ওয়েবসাইট বা তৃতীয় পক্ষের থেকে উদ্ভূত বিষয়বস্তুর লিঙ্ক বা ব্যানার বা অন্যান্য বিজ্ঞাপনে ওয়েবসাইট এবং বৈশিষ্ট্যগুলির লিঙ্ক থাকতে পারে (বা আপনাকে সাইটের মাধ্যমে পাঠানো হতে পারে)। এই ধরনের বাহ্যিক লিঙ্কগুলি আমাদের দ্বারা নির্ভুলতা, পর্যাপ্ততা, বৈধতা, নির্ভরযোগ্যতা, প্রাপ্যতা বা সম্পূর্ণতার জন্য তদন্ত, নিরীক্ষণ বা পরীক্ষা করা হয় না। আমরা পরোয়ানা দিই না, অনুমোদন করি, গ্যারান্টি দিই না, বা সাইটের মাধ্যমে লিঙ্ক করা তৃতীয় পক্ষের ওয়েবসাইটগুলি দ্বারা প্রদত্ত যেকোন তথ্যের নির্ভুলতা বা নির্ভরযোগ্যতার জন্য দায়বদ্ধতা গ্রহণ করি না। আমরা আপনার এবং তৃতীয় পক্ষের পণ্য বা পরিষেবা প্রদানকারীদের মধ্যে কোনো লেনদেন নিরীক্ষণের জন্য একটি পক্ষ বা কোনোভাবেই দায়ী থাকব না।

এফিলিয়েট ডিসক্লেমার

সাইটটিতে অ্যাফিলিয়েট ওয়েবসাইটের লিঙ্ক থাকতে পারে এবং আমরা এই ধরনের লিঙ্কগুলি ব্যবহার করে অ্যাফিলিয়েট ওয়েবসাইটে আপনার দ্বারা করা যেকোনো কেনাকাটার জন্য একটি অ্যাফিলিয়েট কমিশন পাই।

ইউজার রিভিউ ডিসক্লেইমার

সাইটে আমাদের পণ্য এবং/অথবা পরিষেবা ব্যবহারকারীদের রিভিউ থাকতে পারে, এই রিভিউগুলি ব্যবহারকারীদের বাস্তব জীবনের অভিজ্ঞতা এবং মতামত প্রতিফলিত করে। যাইহোক, অভিজ্ঞতাগুলি সেই নির্দিষ্ট ব্যবহারকারীদের ব্যক্তিগত, এবং অগত্যা আমাদের পণ্য এবং/অথবা পরিষেবাগুলির সমস্ত ব্যবহারকারীর প্রতিনিধি নাও হতে পারে৷ আমরা দাবি করি না, এবং আপনার অনুমান করা উচিত নয় যে সমস্ত ব্যবহারকারীর একই অভিজ্ঞতা থাকবে। আপনার ব্যক্তিগত ফলাফল পরিবর্তিত হতে পারে।

সাইটে ইউজার রিভিউ বিভিন্ন আকারে জমা দেওয়া হয় যেমন পাঠ্য, অডিও এবং/অথবা ভিডিও, এবং পোস্ট করার আগে আমাদের দ্বারা পর্যালোচনা করা হয়। ব্যাকরণ বা টাইপিং ত্রুটির সংশোধন ব্যতীত ব্যবহারকারীদের দেওয়া শব্দানুসারে এগুলি সাইটে উপস্থিত হয়৷ কিছু রিভিউ সংক্ষিপ্ততার জন্য সংক্ষিপ্ত করা হতে পারে যেখানে সম্পূর্ণ প্রশংসাপত্রে সাধারণ জনগণের সাথে প্রাসঙ্গিক নয় এমন বহিরাগত তথ্য রয়েছে।

প্রশংসাপত্রে থাকা মতামত এবং মতামতগুলি শুধুমাত্র স্বতন্ত্র ব্যবহারকারীর অন্তর্গত এবং আমাদের মতামত এবং মতামতকে প্রতিফলিত করে না। আমরা প্রশংসাপত্র প্রদানকারী ব্যবহারকারীদের সাথে অধিভুক্ত নই, এবং ব্যবহারকারীদের তাদের প্রশংসাপত্রের জন্য অর্থ প্রদান বা অন্যথায় ক্ষতিপূরণ দেওয়া হয় না।

সাইটের প্রশংসাপত্রগুলি উদ্দেশ্য নয়, বা সেগুলিকে বোঝানো উচিত নয়, দাবি করা যে আমাদের পণ্য এবং/বা পরিষেবাগুলি নির্ণয়, চিকিত্সা, প্রশমিত, নিরাময়, প্রতিরোধ বা অন্যথায় কোনও রোগ বা চিকিত্সার জন্য ব্যবহার করা যেতে পারে। কোনো প্রশংসাপত্র ক্লিনিক্যালি প্রমাণিত বা মূল্যায়ন করা হয়নি।

খামারিয়ান লাইভস্টক ভিলেজ (“কোম্পানি”, “আমরা”, “আমাদের”, “আমাদের”) https://khamarian.com (“সাইট”) এ প্রদত্ত তথ্য শুধুমাত্র সাধারণ তথ্যের উদ্দেশ্যে। সাইটের সমস্ত তথ্য সৎ বিশ্বাসে ও মানুষের উপকার ও সাহায্যের জন্য প্রদান করা হয়েছে। আমরা সাইটের কোনো তথ্যের নির্ভুলতা, পর্যাপ্ততা, বৈধতা, নির্ভরযোগ্যতা, প্রাপ্যতা, বা সম্পূর্ণতার বিষয়ে কোন ধরনের প্রকাশ বা নিখুঁত কোন প্রতিনিধিত্ব বা গ্যারান্টি দিই না।

সাইটের প্রদত্ত তথ্য উপাত্ত ব্যবহার বা সংশ্লিষ্টতার ফলস্বরূপ যে কোনও ক্ষতি বা ক্ষতিগ্রস্ত হওয়ার জন্য আমাদের কোনও দায়বদ্ধতা থাকবে না। আপনার সাইটের ব্যবহার এবং সাইটের যেকোনো তথ্যের উপর আপনার নির্ভরতা আপনার নিজের ঝুঁকিতে সম্পূর্ণভাবে।

পেশাগত ডিসক্লেইমার

সাইটটিতে চিকিৎসা পরামর্শ থাকতে পারে যা তথ্য শুধুমাত্র সাধারণ তথ্যগত এবং শিক্ষাগত উদ্দেশ্যে প্রদান করা হয় এবং যা পেশাদার চিকিৎসার বিকল্প নয়। তদনুসারে, এই জাতীয় তথ্যের উপর ভিত্তি করে কোনও পদক্ষেপ নেওয়ার আগে, আমরা আপনাকে ডাক্তারের সাথে পরামর্শ করতে উত্সাহিত করি। আমরা কোন ধরনের চিকিৎসা পরামর্শ প্রদান করি না।

https://khamarian.com এ প্রকাশিত বিষয়বস্তু ব্যবহারের উদ্দেশ্যে এবং শুধুমাত্র তথ্যগত উদ্দেশ্যে ব্যবহার করা আবশ্যক। আপনার নিজের ব্যক্তিগত পরিস্থিতির উপর ভিত্তি করে কোন সিদ্ধান্ত নেওয়ার আগে আপনার নিজের বিশ্লেষণ করা খুবই গুরুত্বপূর্ণ। আপনি একজন পেশাদার বা স্বাধীনভাবে গবেষণা করে স্বাধীন চিকিৎসা পরামর্শ নিন এবং আমাদের ওয়েবসাইটে যে কোন তথ্য পাবেন এবং যা নির্ভর করতে চান তা যাচাই করুন।

ত্রুটি সক্রান্ত ডিসক্লেইমার

যদিও আমরা নিশ্চিত করার সর্বাত্মক চেষ্টা করেছি যে এই সাইটে থাকা তথ্য নির্ভরযোগ্য উৎস থেকে প্রাপ্ত হয়েছে, খামারিয়ান লাইভস্টক ভিলেজ কোন ত্রুটি বা বাদ পড়ার জন্য বা এই তথ্যের ব্যবহার থেকে প্রাপ্ত ফলাফলের জন্য দায়ী নয়। এই তথ্যের ব্যবহার থেকে প্রাপ্ত সম্পূর্ণতা, নির্ভুলতা, সময়সীমা বা ফলাফলের কোন গ্যারান্টি ছাড়াই এবং এই ধরণের সমস্ত তথ্য “যেমন আছে তেমন” প্রদান করা হয়েছে, এবং কোন প্রকারের ওয়ারেন্টি ছাড়াই, প্রকাশ বা অন্তর্নিহিত, সহ, কিন্তু সীমাবদ্ধ নয় একটি নির্দিষ্ট উদ্দেশ্যে কর্মক্ষমতা, বণিকতা এবং ফিটনেসের ওয়ারেন্টি।

কোন অবস্থাতেই খামারিয়ান লাইভস্টক ভিলেজ, এর সংশ্লিষ্ট অংশীদারিত্ব বা কর্পোরেশন, বা এর অংশীদার, এজেন্ট বা কর্মচারীরা এই সাইটের তথ্যের উপর নির্ভর করে কোন সিদ্ধান্ত বা পদক্ষেপ গ্রহণের জন্য আপনার বা অন্য কারও জন্য দায়ী থাকবে না বা কোন ফলস্বরূপ, বিশেষ বা অনুরূপ ক্ষতি, এমনকি যদি এই ধরনের ক্ষতির সম্ভাবনা সম্পর্কে পরামর্শ দেওয়া হয়।

লোগো এবং ট্রেডমার্ক ডিসক্লেইমার

https://khamarian.com এ উল্লিখিত তৃতীয় পক্ষের সমস্ত লোগো এবং ট্রেডমার্ক তাদের নিজ নিজ মালিকদের ট্রেডমার্ক এবং লোগো। এই ধরনের ট্রেডমার্ক বা লোগোর অন্তর্ভুক্তি এই ধরনের মালিকদের দ্বারা খামারিয়ান লাইভস্টক ভিলেজের অনুমোদন, অনুমোদন বা পৃষ্ঠপোষকতা বোঝায় না।

যোগাযোগ

আপনার যদি কোন প্রতিক্রিয়া, মন্তব্য, প্রযুক্তিগত সহায়তার জন্য অনুরোধ বা অন্যান্য জিজ্ঞাসা থাকে, তাহলে আমাদের সাথে ইমেলের মাধ্যমে যোগাযোগ করুন: [email protected]

নোটিস!

“খামারিয়ান” সকলের জন্য উন্মুক্ত তাই এখানে প্রকাশিত প্রশ্নোত্তর, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর তবে, এগুলো যদি কপিরাইট আইন পরিপন্থী হয় তাহলে আমাদেরকে জানালে সেটি মুছে দেবো।